গুরুতর অভিযোগ এনে দল থেকে ইস্তফা দিলে ত্রিপুরা কংগ্রেস সভাপতি প্রদ্যুত দেব বর্মণ


ত্রিপুরা কংগ্রেস সভাপতি প্রদ্যুত দেব বর্মণ (Pradyot Deb Barman) মঙ্গলবার কংগ্রেসের উপর গুরুতর অভিযোগ এনে দল থেকে ইস্তফা দেন। প্রদ্যুত দেব বর্মণ দলের উপরে অভিযোগ এনে বলেন, দলে এখন দুর্নীতিগ্রস্ত মানুষদের উঁচু উঁচু পদে বসানো হচ্ছে। উনি ট্যুইট করে দল থেকে ইস্তফা দেওয়ার কথা ঘোষণা করেন।

প্রদ্যুত দেব বর্মণ (Pradyot Deb Barman) বলেন, ‘আজ ঘুম ভেঙে অনেক ভালো লাগছে। আজকের দিনের শুভারম্ভ আমি মিথ্যেবাদী আর দুর্নীতিগ্রস্ত নেতাদের কথা না শুনে শুরু করছি। আজ আমি আর এটা চিন্তা করছি না যে, আমার কোন সাথি আমার পিছনে ছুরি মারবে। আমাকে আর হাইকম্যান্ড এর কথা শুনতে হবে না। এরা দুর্নীতিগ্রস্ত মানুষদের দলের উঁচু উঁচু পদে বসিয়ে রেখেছে।

উনি বলেন, ‘আজকে যখন আমার সকালে ভুম ভাঙল, তখন আমি বুঝতে পারলাম যে, এই দুর্নীতি পরায়ণ মানুষ গুলোর জন্য আমার শরীর আর আমার জীবনের কতটা ক্ষতি হয়েছে। আর এর প্রধান কারণ হল, মহান দুর্নীতি গ্রস্ত মানুষেরা আজ দলের উঁচু পদে বসে আছে। আমি এই দুর্নীতি গ্রস্ত মানুষদের দলের উঁচু পদে বসানোর জন্য প্রস্তুত ছিলাম না। এরা আমদের রাজ্যের ক্ষতি করবে।”

প্রদ্যুত দেব বর্মণ আরও বলেন, ‘আমি অনেক চেষ্টা করেছি, কিন্তু আমি হেরে গেলাম। আমি প্রথম থেকেই এই লড়াইয়ে একা ছিলাম। তাহলে আমি জিতব কি করে?” যদিও কংগ্রেসের হাইকম্যান্ড ওনার ইস্তফা আর অভিযোগ নিয়ে এখনো কিছু বলেনি।
bartaman patrika

Comments

Popular posts from this blog

যদি আমি ভারতে থাকতাম, তাহলে নোবেল পুরস্কার পেতাম না! বললেন নোবেল বিজয়ী অভিজিৎ ব্যানার্জী

Pages 6

Pages 7