প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কোলে এই ফুটফুটে বাচ্চা কে? জানেন কি? না জানলে জেনে নিন zee news bangla

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন, সেই ছবিতে দেখা যাচ্ছে উনি একটি ফুটফুটে শিশুর সাথে ওনার অফিসে খুনসুটি করছেন। ওই শিশুটি ভারতীয় জনতা পার্টির সাংসদ সত্যনারায়ণ জাটিয়া-র নাতি। zee news bangla প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ছবি ওনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে সবাইকে উৎসুক বানিয়ে তোলেন। উনি এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, ‘আজ সংসদে আমার সাথে দেখা করার জন্য খুবই গুরুত্বপূর্ণ এক বন্ধু এসেছে।” এরপরে সবার মধ্যে প্রশ্ন জাগে, কে এই বাচ্চাটি?

প্রধানমন্ত্রীর এই ইনস্টাগ্রাম পোস্টে সবাই তৎক্ষণাৎ এসে জিজ্ঞাসাবাদ শুরু করে দেয়। এমনকি অনেকেই এই ছবি নিয়ে মিম বানিয়ে ভাইরাল করা শুরু করে দেন। শেষে প্রধানমন্ত্রী মোদী যেই ছবি পোস্ট করেন, সেটার উত্তর একটু পরেই সবার কাছে চলে আসে।

আপনাদের জানিয়ে রাখি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। উনি নিজের জীবনের সাথে জড়িত অনেক তথ্যই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবার দেখার বিষয় এটাই যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কি সবার প্রশ্নের উত্তর দেবেন? না কি নতুন সদস্যের পরিচয় গুপ্ত রাখবেন?


Comments

Popular posts from this blog

যদি আমি ভারতে থাকতাম, তাহলে নোবেল পুরস্কার পেতাম না! বললেন নোবেল বিজয়ী অভিজিৎ ব্যানার্জী

Pages 6

Pages 7