তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর বিরুদ্ধে দায়ের হল অপরাধিক মানহানির মামলা, হতে পারে দুবছরের জেল খবর


শুক্রবার জি মিডিয়া (Zee Media) তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra) এর বিরুদ্ধে অপরাধিক মানহানির মামলা দায়ের করা হয়েছে। মহুয়া মৈত্র জি নিউজ কে চোর আর পেইড নিউজ চ্যানেল বলে সম্বোধন করেছিলেন। এই মামলায় আগামী শুনানি ১লা আগস্ট হবে। জি মিডিয়ার উপরে ভুল আর অবমাননামূলক অভিযোগ তোলার জন্য সাংসদ মহুয়া মৈত্র-র বিরুদ্ধে অপরাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। এই অপরাধে দুই বছরের সাজা হতে পারে।
প্রসঙ্গত  খবর তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র ৮ই জুলাই পাটিয়ালা হাউস কোর্টে জি নিউজ আর তাঁদের এডিটর ইন চীফ সুধীর চৌধুরীর বিরুদ্ধে অপরাধিক মানহানির মামলা দায়ের করেছিল। সুধীর চৌধুরী ২৫ জুন তাঁর অনুষ্ঠান ডিএনএ তে বলেছিল যে, তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র সংসদে ‘ফ্যাসিবাদ” নিয়ে দেওয়া ওনার প্রথম ভাষণ চুরি করেছিলেন।
আইনজীবী বিজয় আগরওয়ালের মাধ্যমে দায়ের করা অভিযোগে জি নিউজের (Zee News) তরফ থেকে বলা হয়েছে যে, ‘৩রা জুলাই মহুয়া মৈত্র কোম্পানির বিরুদ্ধে অবমাননামূলক বয়ান দিয়েছেন। তিনি ইচ্ছাকৃত ভাবে বেশ কিছু মিথ্যে, অপমানজনক, অনর্থক মন্তব্য করেছিলেন ওইদিন। ওই বিবৃতিতে যা বল‌া হয়েছিল, তা অত্যন্ত অবমাননামূলক ও কোম্পানির ভাবমূর্তির পক্ষেও ক্ষতিকারক। মহুয়া মৈত্রর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৯ ও ৫০০ ধারা এনে অবমাননার অভিযোগ দায়ের করা হয়েছে।

Comments

Popular posts from this blog

যদি আমি ভারতে থাকতাম, তাহলে নোবেল পুরস্কার পেতাম না! বললেন নোবেল বিজয়ী অভিজিৎ ব্যানার্জী

Pages 6

Pages 7