কট্টরপন্থী এজাজ খান পেল না জামিন! পাঠানো হলো ১৪ দিনের জন্য জেলে, তারপর হবে বিচার। Bangla


সাম্প্রদায়িক হিংসা ছড়ানোর জন্য কুখ্যাত অভিনেতা এজাজ খান জামিন পাওয়ার চেষ্টা করেও বিফল হলো। আজ এজাজ খান জামিন পায়নি উল্টে ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বার বার গ্রেফতারের দাবি জানানো পর সাম্প্রদায়িক হিংসা ছড়ানোর অভিযোগে এজাজ খানকে গ্রেফতার করা হয়েছিল। সম্প্রতি এজাজ খান সোশ্যাল মিডিয়া বেশ কিছু ভিডিও প্রকাশ করেছিল। একটা ভিডিওতে এজাজ খান সকল ভারতীয়কে মুসলিম বানানোর জন্য হুমকি দিয়েছিল।
আরো এক ভিডিওতে এজাজ খান বলেছিল, আমরা বৈধ অবৈধ মিলিয়ে ৪০ কোটি মুসলিম রয়েছি, এক দিন শুধু বেরোতে হবে। দেশে দাঙ্গা করার হুমকিও দিয়েছিল অভিনেতা এজাজ খান। শুধু এই নয়, এজাজ খান পুলিশকে হুমকি দিয়ে বলেছিল যে যা করতে পারে করে নিক। এরপর সোশ্যাল মিডিয়ার চাপে পুলিশ এজাজ খানকে গ্রেফতার করা হয়েছিল।

এজাজ খানের গ্রেফতারির পর এখন তার বিবি সংখ্যালঘু ও ভিকটিম কার্ড খেলতে শুরু করেছে। আজ এজাজ খানের বেগম হিজাব পরে মিডিয়ায় কাছে আলতাকিয়া শুরু করেছিল। মিথ্যা কান্না কাটি করে তার স্বামীকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু শেষ অবধি কোনো লাভ হয়নি। এজাজ খানকে ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। এবার এজাজ খান ১৪ দিন জেলেই থাকবে। পুলিশ এজাজ খানের উপর যে ধারা লাগিয়েছে তাতে ৫ বছরের জেল পর্যন্ত হতে পারে। সূত্রের খবর এও যে পুলিশ এজাজ খানকে বেধড়ক পিটিয়েছে।
Bangla

Comments

Popular posts from this blog

যদি আমি ভারতে থাকতাম, তাহলে নোবেল পুরস্কার পেতাম না! বললেন নোবেল বিজয়ী অভিজিৎ ব্যানার্জী

Pages 6

Pages 7