ফেসবুকে স্বগর্বে নিজেকে জইশ-ই-মুহাম্মদ এর সদস্য বললেন এক মুসলিম যুবক! bangla sangbad

উত্তর প্রদেশের অউরিয়ার বাসিন্দা এক মুসলিম যুবক নিজের ফেসবুক অ্যাকাউন্টে নিজের জঙ্গি সংগঠন জইশ-ই-মুহাম্মদ (Jaish-e-Mohammed) এর জঙ্গি হওয়ার দাবি করেন। ওই মুসলিম যুবক নিজের ফেসবুক প্রোফাইলে লেখেন। ‘জইশ-ই-মুহাম্মদ এর সদস্য”। bangla sangbad যুবকের এই ফেসবুক পোস্ট ভাইরাল হচ্ছে খুব। এই ফেসবুক পোস্ট নিয়ে হিন্দু যুব বাহিনী সদর কোতওয়ালি-তে যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।
পাওয়া তথ্য অনুযায়ী, এই মামলা অউরিয়া সদর কোতওয়ালি এলাকার। সেখানে এখলাক নামের এক যুবক নাপিতের কাজ করেন। ওই যুবকের ফেসবুক প্রোফাইলের এক পোস্ট জেলার সব হোয়াটসঅ্যাপ গ্রুপে ভাইরাল হচ্ছে। ওই ফেসবুকে পোস্টে লেখা আছে ‘আমি জইশ-ই-মুহাম্মদ এর সদস্য”। এই পোস্ট জেলার হিন্দু যুব বাহিনীর কাছে পৌঁছাতেই তাঁরা সদর কোতওয়ালিতে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।


এই ঘটনা নিয়ে সদর থানার অফিসার ইনচার্জ বলেন, হিন্দু যুব বাহিনীর সদস্যদের তরফ থেকে একটি অভিযোগ দায়ের হয়েছে যে, এক মুসলিম যুবক ফেসবুক প্রোফাইলে নিজেকে জঙ্গি সংগঠন জইশ-ই-মুহাম্মদ এর সদস্য বলে পরিচয় দিয়েছেন। পুলিশ এই মামলার তদন্তে লেগে পড়েছে। এটা কেই ইয়ার্কি মেরে করেছে কিনা সেটাও দেখা হচ্ছে। তদন্ত সম্পূর্ণ হওয়ার পর সত্যি সামনে আসবে, আর তখন সঠিক পদক্ষেপ নেওয়া হবে।

Comments

Popular posts from this blog

যদি আমি ভারতে থাকতাম, তাহলে নোবেল পুরস্কার পেতাম না! বললেন নোবেল বিজয়ী অভিজিৎ ব্যানার্জী

Pages 6

Pages 7